October 22, 2024, 11:27 am

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

সম্মানিত সাংগঠনিক মোনা বন্ধুগন””

তামান্না আক্তার হাসিঃ বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যাণ ফাউন্ডেশন একটি গনপ্রজান্ত্রী বাংলাদেশ সরকার অনুমতি সংগঠন, ((“”নিবন্ধন নং 13911/2022))”

সংগঠনকে শক্তিশালী ও বেগবাম করতে এবং পিছিয়ে পরা অসহায় দরিদ্র মৎস্যজীবী ও অসহায় মানুষের আর্থসামাজিক উন্নয়ন এবং আর্থমানবতার সেবায় কাজ করার জন‍্য আমরা সিদ্ধান্ত নিয়েছি,( 64) জেলায় উপ- কমিটি গঠন করছি, এবং কমিটি গঠনের কাজ চলছে। আপনি পারেন আপনার জেলা উপজেলা কমিটি গঠন করে সংগঠনের নেতৃত্বে অংশ নিইতে।

“””প্রতি জেলা থেকে””( দুইজন )””করে জেলা প্রতিনিধি হিসাবে সাংগঠনিক মোনা,(নারী/ পুরুষ) প্রতিনিধি নিবো। জেলা প্রতিনিধি কে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসাবে সম্মানিত করা হইবে।
শুধু নেতৃত্ব দেয়ার জন‍্য,

অসহায় দরিদ্র মানুষের পাশে থেকে মানবতার সেবায় কাজ করার মানষিক অবস্তা থাকলে যোগাযোগ করবেন।
আপনার নেতৃত্বে উপকারে আসতে পারে আপনার এলাকার একজন দরিদ্র মানুষের ভ‍্যাগের উন্নয়ন হইতে পারে সংগঠনের শক্তিশালী একটি বৃত্তি হইতে পারে, আপনার যোগদান একান্ত কামনা করছি।

“”ধন্যবাদন্তে””

“”এইচ এম ইউনুস মিয়া “‘
প্রতিষ্ঠাতা সভাপতি
বাংলাদেশ মৎস্যজীবী ও জেলে কল‍্যান ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটি

“‘কেন্দ্রীয় কার্যালয় “‘
বাউনিয়া বটতলা তুরাগ উত্তরা ঢাকা 1230

“”যোগাযোগ 01761579016
ইমেইল bupl016@gmail.com
“”
“‘”বিদ্রঃ ফরম পুরন করতে আপনার
দুই কফি ছবি আইডি কাডের ফটো কফি মোবাইল নাম্বার লাগবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন